সর্বশেষ প্রজন্মের চারটি ল্যাপটপ আনল লেনোভো

টেকভয়েস২৪ রিপোর্ট :: লেনোভার সর্বশেষ প্রজন্মের লিজিয়ন, ইয়োগা ও আইডিয়া প্যাডের চারটি

লেনোভার সর্বশেষ প্রজন্মের চারটি নতুন মডেলের ল্যাপটপ বাজারে এসেছে। মডেলগুলো হলো- লেনোভো লিজিয়ন ওয়াই৭৪০, ইয়োগা এস৭৩০ এবং আইডিয়াপ্যাড এস৫৪০ ও আইডিয়াপ্যাড সি৩৪০।

সোমবার রাতে মডেল চারটি আনুষ্ঠানিকভাবে উন্মুক্ত করেছে টগি সার্ভিসেস লিমিটেড।

টগি সার্ভিসেস লিমিটেডের হেড অব বিজনেস অ্যান্ড ইউজার কম্পিউটিং অ্যান্ড প্রিন্টিং এ এস মোহাম্মদ মোস্তফা মনোয়ার, টগি সার্ভিসেস লিমিটেডের চিফ অপারেটিং অফিসার আবু তৈয়ব এবং লেনোভো বাংলাদেশের ম্যানেজার (সেলস) রাশেদ কবির যৌথভাবে মডেল চারটি উদ্বোধন করেন।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, লিজিয়ন ওয়াই৭৪০ একদিকে যেমন মার্জিত ও রুচিশীল ডিজাইনের এক দারুণ সংমিশ্রণ, অন্যদিকে এর শক্তিশালী গ্রাফিক্স কার্ড ও অন্যান্য অত্যাধুনিক প্রযুক্তি এই ল্যাপটপকে করে তুলেছে গেমারদের এক নম্বর পছন্দের ব্র্যান্ড।

লেনোভোর ইয়োগা ল্যাপটপ সবসময়ই একটু অন্যরকম ডিজাইনের জন্য পরিচিত। এর এস৭৩০ মডেলটি ইন্টেলের অষ্টম জেনারেশনের প্রসেসর ও কৃত্রিম বুদ্ধিমত্তার ফিচারচালিত, যা ল্যাপটপের প্রচলিত ধারণা পাল্টে দেবে।

আর যারা হালকা ওজনের সহজে পরিবহনযোগ্য কিন্তু শক্তিশালী প্রসেসর ও লম্বা ব্যাটারি লাইফের ল্যাপটপ চান, তাদের জন্য টগি সার্ভিসেস লিমিটেড নিয়ে এসেছে লেনোভোর আইডিয়াপ্যাড এস৫৪০ ও সি৩৪০ মডেলের দুইটি দারুণ অফার।

লেনোভোর লিজিয়ন ওয়াই৭৪০, ইয়োগা এস৭৩০ এবং আইডিয়াপ্যাড এস৫৪০ ও সি৩৪০ ল্যাপটপ টগি সার্ভিসেস লিমিটেডের রিসেলারদের মাধ্যমে বাংলাদেশের সব জায়গায় পাওয়া যাবে।

লেনোভোর নতুন মডেলের চারটি ল্যাপটপ উদ্বোধন উপলক্ষে কেক কাটা হয়টগি সার্ভিসেস লিমিটেডের চিফ অপারেটিং অফিসার আবু তৈয়ব বলেন, লেনোভোর ল্যাপটপ বিপণন ছাড়াও বিভিন্ন ধরনের প্রায় ৪০টি পণ্য ও সেবা দিচ্ছে টগি সার্ভিসেস।

টগি সার্ভিসেস লিমিটেডের হেড অব বিজনেস অ্যান্ড ইউজার কম্পিউটিং অ্যান্ড প্রিন্টিং এএস মোহাম্মদ মোস্তফা মনোয়ার বলেন, বিক্রয়োত্তর সেবা দেওয়ার জন্য দেশব্যাপী আমাদের নিজস্ব সার্ভিস সেন্টার রয়েছে। দেশের যেকোনো স্থান থেকে ক্রেতারা এই সেবা পাবেন।

অনুষ্ঠানে জানানো হয়, আইটি সল্যুশন ভেঞ্চার, টগি সার্ভিসেস লিমিটেড, ‘ডিজিটাল লিবারেশন’ নামে এক নতুন উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সত্যিকার অর্থেই কার্যকর ও যুগান্তকারী প্রযুক্তির মাধ্যমে বাংলাদেশকে একবিংশ শতাব্দীর ডিজিটাল চ্যালেঞ্জ মোকাবিলায় অবিরত কাজ করে যাবে টগি সার্ভিসেস লিমিটেড।

টেকভয়েস২৪/পিবি