তিন মডেলের স্মার্টওয়াচ আনল গ্লোবাল ব্র্যান্ড ‘রিভারসং’

টেকভয়েস২৪ ডেস্ক:: দেশের বাজারে এলো চীনের গ্লোবাল ব্র্যান্ড রিভারসংয়ের প্রযুক্তি পণ্য। ডিএক্স গ্রুপ বাংলাদেশে একমাত্র অথরাইজড ডিস্ট্রিবিউটর হিসেবে ব্র্যান্ডটির বিভিন্ন পণ্য বাজারজাত করবে। ব্র্যান্ডের পণ্যগুলোর মধ্যে বর্তমানে দেশে পাওয়া যাচ্ছে দুটি মডেলের টিডাব্লিউএস এবং তিনটি মডেলের স্মার্টওয়াচ।

টিডাব্লিউএস’র মডেল দুটি হলো- এয়ারফ্লাই এল৫ ও এয়ার এক্স২৬। উভয় হেডফোনেই রয়েছে এইচডি স্টেরিও সাউন্ড কোয়ালিটি। এছাড়া রয়েছে এনভায়রনমেন্টাল নয়েজ ক্যানসেলেশন ও আইপিএক্স৫.০ সোয়েট প্রুফ ফিচার।

হেডফোনগুলো গুগল ও সিরির ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করে। দেড়ঘণ্টা চার্জে হেডফোনগুলো চলবে পাঁচ ঘণ্টা পর্যন্ত। এয়ারফ্লাই এল৫ মডেলটির দাম ১ হাজার ৩৯৯ টাকা আর এয়ার এক্স২৬-এর দাম ১ হাজার ৪৯৯ টাকা।

স্মার্টওয়াচগুলোর মধ্যে মোটিভ-৬ প্রো মডেলে রয়েছে ১.৮৩ ইঞ্চি টিএফটি টাচ স্ক্রিন। স্মার্টওয়াচটিতে রয়েছ ব্লুটুথ কলিং ফাংশান, স্প্লিট স্ক্রিন, ফুটবল ফ্যান ওয়াচ ফেস, হোয়াটসঅ্যাপ কল ও ইন-অ্যাপ জিপিএস ফিচার। এছাড়া রয়েছে ওয়েদার ফোরকাস্ট ও ক্যামেরা কন্ট্রোল। দাম ২ হাজার ৯৯৯ টাকা।

মোটিভ ৬সি প্রো মডেলটিতে রয়েছে ১.৩ ইঞ্চি টিএফটি ডিসপ্লে। ৩২০ বাই ৩২০ রেজুলেশনের এই স্মার্টওয়াচটিও ব্লুটুথ কলিং ফাংশান ও ইন-অ্যাপ জিপিএস সাপোর্ট করে। এই মডেলটিতেও রয়েছে ওয়েদার ফোরকাস্ট ও ক্যামেরা কন্ট্রোল। এটির দাম ৩ হাজার ৯৯৯ টাকা।

মোটিভ ৭এস মডেলটিতে ব্যবহার করা হয়েছে ১.৯১ ইঞ্চি ডিসপ্লে। এতে রয়েছে ব্লুটুথ কলিং ফাংশানের পাশাপাশি ব্লাড প্রেশার মনিটর, এনিমেটেড ওয়াচফেস ও পাসওয়ার্ড প্রোটেকশন। দাম ৩ হাজার ৪৯৯ টাকা। সব পণ্যেই রয়েছে ছয় মাসের অফিসিয়াল ওয়ারেন্টি।

image_printপোস্টটি প্রিন্ট করতে ক্লিক করুন...