ধামাকা অফার নিয়ে এলো রিয়েলমি সি৩৩ ও নারজো ৫০এ প্রাইম

টেকভয়েস২৪ ডেস্ক:: রমজান মাস উপলক্ষে নিজেদের জনপ্রিয় দুটি স্মার্টফোন-রিয়েলমি সি৩৩ ও নারজো ৫০এ প্রাইমের ওপর আকর্ষণীয় ছাড়ের ঘোষণা দিয়েছে রিয়েলমি।

পবিত্র রমজান মাস চলাকালীন, রিয়েলমি সি৩৩ ডিভাইসে স্মার্টফোনপ্রেমীরা পাচ্ছেন ২ হাজার ৫০০ টাকার ক্যাশব্যাক অফার। অর্থ্যাৎ পূর্বের ১৬ হাজার ৪৯৯ টাকা থেকে কমে স্মার্টফোনটির বর্তমান মূল্য এখন দাঁড়িয়েছে ১৩ হাজার ৯৯৯ টাকায়।

একইসঙ্গে, নারজো ৫০এ প্রাইম ডিভাইসে স্মার্টফোন ব্যবহারকারীরা পাচ্ছেন ৩ হাজার টাকার ক্যাশব্যাক অফার। ফলে ১৬ হাজার ৯৯৯ টাকার ডিভাইসটি এখন পাচ্ছেন মাত্র ১৩ হাজার ৯৯৯ টাকায়।

ব্র্যান্ডের গুণগতমান, নির্ভরযোগ্যতা ও পারফরম্যান্সের প্রতিশ্রুতির প্রতিফলন হলো রিয়েলমির অনন্য ফিচার-সমৃদ্ধ এই দুটি স্মার্টফোন।

রিয়েলমি সি৩৩ ডিভাইসটিতে রয়েছে একটি ৫০ এমপি রিয়ার ক্যামেরা, যা ৩০ এফপিএস (ফ্রেমস্ পার সেকেন্ড)-এ ১০৮০ পিক্সেল ভিডিও ধারণ করতে সক্ষম। এতে আরও রয়েছে একটি ৫ এমপি সেলফি ক্যামেরা, যা একই পরিমাণ এফপিএস-এ ৭২০ পিক্সেল ভিডিও ধারণ করতে পারে। এই ক্যামেরার মাধ্যমে একেবারে ক্রিস্টাল-ক্লিয়ার শট নিতে পারবেন স্মার্টফোন ব্যবহারকারীরা।

এছাড়াও, ফোনের সিএইচডিআর অ্যালগরিদম প্রযুক্তির মাধ্যমে উজ্জ্বল দিনের আলোতেও সুন্দরভাবে বৈচিত্র্যময় ও স্পষ্ট ছবি তুলতে পারবেন। রিয়েলমি সি৩৩- এ রয়েছে ৫০০০ এমএএইচ এর একটি শক্তিশালী ব্যাটারি। প্লাগ-ইনের দুশ্চিন্তা ছাড়াই এই ব্যাটারি ব্যবহারকারীকে দেয় দিনভর ফোন ব্যবহারের নিরবচ্ছিন্ন অভিজ্ঞতার নিশ্চয়তা।

অন্যদিকে, নারজো ৫০এ প্রাইম ডিভাইসটিতে রয়েছে একটি ৮.১ এমএম আল্ট্রা-স্লিম, ১৯২.৫ গ্রাম আল্ট্রা-লাইট বডি এবং একটি কেভলার স্পিড ডিজাইন। এই দামের মধ্যে এটিই একমাত্র সবচেয়ে সরু ও হালকা ডিজাইনের ডিভাইস। তাই, দেখতেও স্মার্টফোনটি যতটা আকর্ষণীয়, ধরতেও ঠিক ততটাই আরামদায়ক। এছাড়া, দূর থেকে স্বচ্ছ ছবি তুলতে এতে রয়েছে ৪এক্স ম্যাক্স ডিজিটাল জুম ফিচার।

স্মার্টফোন দুটির স্টক শেষ হওয়ার আগেই ফোনপ্রেমীরা রিয়েলমি’র ব্র্যান্ড শপে এই ঠিকানায় ভিজিট করতে পারেন।

image_printপোস্টটি প্রিন্ট করতে ক্লিক করুন...