নতুন ২ মডেলের ফুল ফ্রেমলেস মনিটর আনল ওয়ালটন

টেকভয়েস২৪ ডেস্ক:: উন্নতমানের আইপিএস প্যানেলযুক্ত নতুন দুই মডেলের স্লিম মনিটর বাজারে ছাড়ল ওয়ালটন। ফুল এইচডি রেজ্যুলেশনের এলইডি ব্যাকলাইট ডিসপ্লেসমৃদ্ধ মনিটর দুটির তিনদিকে রয়েছে ফ্রেমলেস ডিজাইন। বেজেল না থাকায় আকর্ষণীয় ডিজাইনের এই মনিটর দুটি সহজেই প্রযুক্তিপ্রেমীদের নজর কাড়বে। এতে ব্যবহারকারী প্রিমিয়াম ফিল পাবেন।

সিনেডি ব্র্যান্ডে বাজারে আসা ২১.৪৫ ইঞ্চি ডিসপ্লের মনিটর দুটির মডেল ডব্লিউডি২১৫আই০৯ এবং ডব্লিউডি২১৫আই১০। দাম যথাক্রমে ১০ হাজার ৫৫০ এবং ৯ হাজার ৭৫০ টাকা।

উভয় মনিটরে থাকছে ৩ বছর পর্যন্ত সার্ভিস ওয়ারেন্টি। দেশের সব ওয়ালটন শোরুমের পাশাপাশি অনলাইনের ই প্লাজা (eplaza.waltonbd.com) এবং ডিজি-টেক (waltondigitech.com) ওয়েবসাইট থেকে মনিটরদুটি কেনা যাচ্ছে।

১৯২০ বাই ১০৮০ পিক্সেল রেজ্যুলেশনের মনিটর দুটির অ্যাসপেক্ট রেশিও ১৬:৯। এতে রয়েছে ৩০০ সিডি/এম২ ব্রাইটনেস এবং ২৪৯.৩ বাই ২৪১ পিক্সেল পিচ। ১৭৮ ডিগ্রি ওয়াইড ভিউয়িং অ্যাঙ্গেল থাকায় এই মনিটর দুইটিতে ক্রিটিক্যাল অ্যাঙ্গেল থেকেও ব্যবহারকারী হাই-কোয়ালিটি পিকচার পাবেন। অ্যাকুরেট কালার রিপ্রোডাকশনের সুবিধার্থে এতে ১০০০:১ কনট্রাস্ট রেশিও রাখা হয়েছে। যার কালার কোয়ালিটি ৮৩% এনটিএসসি। ৭৫ হার্জ রিফ্রেশ রেটের কারণে জনপ্রিয় সব গেম খেলায় মিলবে আনন্দময় অভিজ্ঞতা।

এই মনিটর দুটিতে এইচডিএমআই, ভিজিএ, ডিপি, ইউএসবি টাইপ-সি ইত্যাদি কানেকটিভিডি পোর্ট থাকায় আধুনিক কিংবা পুরাতন সব ধরনের কম্পিউটার ডিভাইসে সহজেই ব্যবহার করা যাবে। এতে রয়েছে ২ ওয়াটের দুইটি বিল্ট ইন স্পিকার। ফলে আলাদা অডিও ডিভাইসের সংযোগ ছাড়াই ব্যবহারকারী প্রয়োজনীয় অডিও সুবিধা উপভোগ করতে পারবেন। পাশাপাশি এতে রয়েছে অডিও আউট পোর্ট।

ওয়ালটনের নতুন এই মনিটর দুইটির আরেকটি উল্লেখযোগ্য সুবিধা হচ্ছে এর ভেসা মাউন্ট অপশন। ফলে শুধু ডেস্ক বা টেবিলেই নয়, প্রয়োজনে এটি যে কোনো সারফেসে স্থাপন করা যাবে। যারা নিয়মিত গেম খেলেন কিংবা অফিশিয়াল কাজে প্রেজেন্টেশন বা মিটিংয়ে ব্যবহারের প্রয়োজন হয়, তাদের জন্য এই অপশনটি বাড়তি সুবিধা হিসেবে কাজ করবে।

ওয়ালটন কম্পিউটার পণ্যের চিফ বিজনেস অফিসার তৌহিদুর রহমান রাদ বলেন, গ্রাহকদের জন্য আমরা প্রতিনিয়ত নতুন ও অত্যাধুনিক ফিচারের পণ্য নিয়ে আসছি। সাশ্রয়ী মূল্যে সবার হাতে ডিজিটাল ডিভাইস তুলে দেয়ার পাশাপাশি সর্বোচ্চ ক্রেতাসুবিধা নিশ্চিত করছি। এরই ধারাবাহিকতায় উন্নতমানের আইপিএস প্যানেলযুক্ত নতুন এই দুই মডেলের মনিটর বাজারে ছাড়া হয়েছে। আমার বিশ্বাস, অত্যাধুনিক এই মনিটর প্রযুক্তিপ্রেমী গ্রাহকদের কাছে দারুণ সাড়া ফেলবে।

উল্লেখ্য, নতুন এই মনিটর দুইটি ছাড়াও বর্তমানে বাজারে রয়েছে ২১.৪৫ ইঞ্চি থেকে ২৭ ইঞ্চির আরো ৫ মডেলের এলইডি ব্যাকলাইট, প্রোফেশনাল এবং গেমিং মনিটর। দাম ৯,৫৫০ টাকা থেকে ৩৮,৭৫০ টাকার মধ্যে। এছাড়াও ওয়ালটন মনিটরের নির্দিষ্ট মডেলে চলছে ওয়ালটনের অফিসিয়াল ওয়েবসাইট থেকে অনলাইন ক্রয়ে বিশেষ ডিসকাউন্ট।

পাশাপাশি নানান মডেল ও ফিচারের ল্যাপটপ, ডেস্কটপ, অল-ইন-ওয়ান পিসি, অ্যানড্রয়েড ও উইন্ডোজ ট্যাব, প্রজেক্টর, ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে, প্রিন্টার, টোনার, ইউপিএস, সিসিটিভি, অ্যাক্সেস কন্ট্রোল, কিবোর্ড, মাউস, পেন ড্রাইভ, ওয়াই-ফাই রাউটার, নেটওয়ার্ক সুইচ, ইউএসবি হাব, কার্ড রিডার, ওয়েবক্যাম, স্পিকার, ইয়ারফোন, হেডফোন, এসএসডি, এক্সটার্নাল এসএসডি, র‌্যাম, কুলার, পাওয়ার সাপ্লাই, পিসিবিএ, মেমোরি কার্ড, পাওয়ার ব্যাংক, স্মার্ট ওয়াচ, স্মার্ট ফিটনেস স্কেল, ডিজিটাল রাইটিং প্যাড, ইউএসবি, টাইপ সি ও এইচডিএমআই ক্যাবল, কনভার্টার, ইলেকট্রিক বাইক ইত্যাদি উৎপাদন ও বাজারজাত করছে ওয়ালটন।

image_printপোস্টটি প্রিন্ট করতে ক্লিক করুন...