ডিজিটাল মেলায় ১৭ হাজার টাকায় মিলছে ল্যাপটপ

টেকভয়েস২৪ ডেস্ক :: বাংলাদেশ কম্পিউটার সমিতির উদ্যোগে বরিশালে একে স্কুল মাঠে ১ জানুয়ারি থেকে শুরু হওয়া পাঁচ দিনব্যাপী ‌‘ডিজিটাল ডিভাইস অ্যান্ড ইনোভেশন এক্সপো ২০২০-তে কম্পিউটার ও ল্যাপটপ পণ্য নিয়ে মেলায় অংশ নিচ্ছে আমেরিকান ব্র্যান্ড আইলাইফ।

মেলায় মাত্র ১৭ হাজার টাকায় ব্র্যান্ড নিউ ল্যাপটপ দিচ্ছে প্রতিষ্ঠানটি। এছাড়া মধ্যবিত্ত এবং শিক্ষার্থীদের জন্য সাশ্রয়ী বাজেটের আইলাইফ ল্যাপটপে থাকছে নানা অফার।

সহজে বহনযোগ্য হালকা, অত্যাধুনিক ডিজাইন, টেকসই বডির আইলাইফ ল্যাপটপ গুলো দেখতে খুবই স্লিম। ল্যাপটপগুলোয় ছাত্র-ছাত্রীর জন্য মেলায় বিশেষ ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি। ছাত্র-ছাত্রীরা স্টুডেন্ট আইডি কার্ড প্রদর্শন করে ডিসকাউন্ট এবং উপহার পাবে।

এছাড়াও মেলায় পাওয়া যাবে বিভিন্ন কনফিগারেশনের নতুন ল্যাপটপ এবং ৩-৪ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপসহ অল ইন ওয়ান পিসিও পাওয়া যাবে। সবচেয়ে কম দামে কোর আই থ্রি ল্যাপটপও দিচ্ছে আইলাইফ।

আইলাইফের কান্ট্রি ম্যানেজার নাসির উদ্দিন জানান, ল্যাপটপ ও ডেক্সটপের মাঝে চমৎকার কম্বিনেশনে মিলবে আইলাইফের জেড পিসি সিএক্স৩ মডেলের অল ইন ওয়ান পিসিটি। অফিস কিংবা বাসায়,যে কোন প্রয়োজনে পিসিটি ব্যবহার করা যায় । ফাইবার ও মেটাল দিয়ে তৈরি সিলভার কালারের আলট্রা স্লিম জেড পিসি দেখতে খুবই সুন্দর, মসৃণ ও আকর্ষণীয়।

নাসির উদ্দিন আরো জানান, পিসিটিতে ব্যবহৃত হয়েছে ৫ম প্রজন্মের ৫০০৫ ইউ মডেলের ২.০০ গিগাহার্জ গতির কোর আই থ্রি প্রসেসর, ৪ জিবি ডিডিআরথ্রি অনবোর্ড র‍্যাম, ১ টেরাবাইট হার্ডড্রাইভ, ২১. ৫ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, ওরিজিনাল উইন্ডোজ ১০, ২ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ব্লুটুথ, ৫৫০০ এইচডি গ্রাফিক্স কার্ড, সর্বোচ্চ ৪ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ, ওয়্যারলেস কি-বোর্ড এবং ওয়্যারলেস মাউস সহ রয়েছে ১ বছরের বিক্রয়োত্তর সেবা।

এছাড়া আইলাইফের প্রতিটি ল্যাপটপে রয়েছে ইনটেল প্রসেসর ও জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম এবং এক বছরের ওয়ারেন্টি। মেলা চলাকালীন আইলাইফ ব্র্যান্ডের সকল ল্যাপটপ আর্ক কম্পিউটার, ট্রাস্ট কম্পিউটার, আইডিয়াল কম্পিউটার, অ্যাপেল কম্পিউটার সিস্টেম, নেক্সাস আইটি, ইউনিক কম্পিউটার, জলক কম্পিউটারসহ অনুমোদিত সকল শোরুমে পাওয়া যাবে। বিস্তারিত জানতে ভিজিট করতে হবে এই ঠিকানায়। কল করা যাবে : ০১৭৩০৩১৭৭৬৪ এই নম্বরে।

টেকভয়েস২৪/পিবি

image_printপোস্টটি প্রিন্ট করতে ক্লিক করুন...