নতুন চমক ইন্ডিয়ান চিফ ডার্ক হর্স এসটিডিবিএস৬
ছবি: সংগৃহীত

টেকভয়েস২৪ ডেস্ক :: নতুন একটা বাইক আসছে ভারতের বাজারে। মডেল ইন্ডিয়ান চিফ ডার্ক হর্স এসটিডিবিএস৬। এটি কোম্পানির মিড ভেরিয়েন্টের বাইক। বাইকটি উন্নত প্রযুক্তির মাধ্যমে তৈরি করা হয়েছে এবং এটির বিল্ড কোয়ালিটি অসাধারণ।

১০ ফেব্রুয়ারি এটি লঞ্চ করা হবে। বাজারে হোয়াইট স্মোক, ব্রোঞ্জ স্মোক এবং থান্ডার ব্ল্যাক স্মোক এই ৩টি রঙে মিলবে বাইকটি। তাহলে চলুন জেনে নেওয়া যাক এই বাইকটির স্পেসিফিকেশন সম্পর্কে।

ইন্ডিয়ান চিফ ডার্ক হর্স এসটিডিবিএস৬-এর বডি টাইপ হবে ক্রুইজার। এটির স্পিডোমিটার, ডিজিটাল, ট্রিপ মিটার, ওডোমিটার কন্সোল হবে ডিজিটাল। বাইকটির ইঞ্জিন টাইপ হবে থান্ডার এবং ইঞ্জিনটি হবে ১৮১১ সি সি।

সর্ব্বোচ্চ টরক- ১৫১ এম ৩০০০ আরপিএম, এমিসন টাইপ হবে বিএস৬, স্ট্রোক- ১১৩ মিলিমিটার। বাইকটিতে দেওয়া হয়েছে ৬টি গিয়ার। সামনে এবং পেছনের ব্রেক হবে ডিস্ক। এছাড়া রয়েছে টিউবলেস টায়ার, টায়ার সাইজ ফ্রন্ট ১৩০/৮০-১৭, রিয়ার ১৮৭০/৬০-১৬।

হুইল সাইজ হবে ফ্রন্ট ৪৩১.৮ এবং রিয়ার ৪০৬.৪ মিলিমিটার। বাইকটির মোট ওজন দেওয়া হয়েছে ৩৪৮ কেজি যার লেংথ ২৫৮৩ মিলিমিটার, গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৪২ মিলিমিটার, সীট হাইট ৬৬০ মিলিমিটার, হুইলবেজ ১৭০১ মিলিমিটার, হাইট ১১৭৬ মিলিমিটার, উইডথ ১০০০ মিলিমিটার, ফুয়েল ক্যাপাসিটি ২০.৮ লিটার, ফ্রন্ট ব্রেক ডায়ামিটার ৩০০ মিলিমিটার, রিয়ার ৩০০ মিলিমিটার। শুধু সেলফের মাধ্যমে চালু করতে হবে বাইকটি। আর চলবে পেট্রোলের সাহায্যে।

ভারতীয় বাজারে বাইকটির মূল্য নির্ধারণ করা হয়েছে ২০.২০ লাখ রুপী।

image_printপোস্টটি প্রিন্ট করতে ক্লিক করুন...