এইচপি ব্র্যান্ডের নতুন মোবাইল ওয়ার্কস্টেশন

টেকভয়েস২৪ ডেস্ক :: এইচপি ব্র্যান্ডের জেডবুক সিরিজের নতুন ওয়ার্কস্টেশন ল্যাপটপ বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে স্মার্ট টেকনোলোজিস বিডি লিমিটেড।

ল্যাপটপটি দিয়ে ফেশনাল গ্রাফিক্স ডিজাইন, ডিস্ক জকি, কনটেন্ট ক্রিয়েশন কিংবা ইঞ্জিনিয়ারিংসহ সকল ধরনের স্টুডিও কাজ করা যাবে।

এইচপি জেডবুক স্টুডিও জি৭ মোবাইল ওয়ার্কস্টেশনটি স্লিম, স্টাইলিশ এবং হেবি ডিউটি সমর্থিত। এই ওয়ার্ক স্টেশনটিতে রয়েছে ইন্টেল ব্র্যান্ডের শক্তিশালি জিয়ন প্রসেসর ডব্লিউ-১০৮৮৫ এম।

প্রিমিয়াম কোয়ালিটি সম্পন্ন এই ল্যাপটপটিতে রয়েছে ১৬ জিবি ডিডিআর৪ এসডি র‌্যাম, ১ টেরাবাইট এসএসডি এবং এনভিডিয়া কোয়াডরো টি১০০০ মডেলের ৪ জিবি ডিডিআর ৬ গ্রাফিক্স কার্ড। ফলে ইউজারগণ পাবেন দুর্দান্ত পারফরম্যান্স।

১৫.৬ ইঞ্চি ডায়গোনাল ভিউ ডিসপ্লেটি ফোরকে তথা (৩৮৪০*২১৬০) রেজুলেশন সমর্থন করে। এছাড়া ডিসপ্লেটি এইচডিআর ৪০০, এবং আইপিএস সহ এইচপি ড্রিম কালার প্রযুক্তি ব্যবহার করায় পিকচার কোয়ালিটি পাওয়া যাবে বেশ নিখুঁত, উজ্জ্বল এবং প্রাণবন্ত।

ল্যাপটপটিতে রয়েছে নিউমেরিক কি-প্যাড সহ ব্যাকলিট এবং স্পিল রেজিটেন্স সুবিধা। এই ওয়ার্ক স্টেশনটিতে প্রি-ইন্সটল হিসেবে রয়েছে অরিজিনাল উইন্ডোজ ১০ প্রো অপারেটিং সিস্টেম এবং সেই সাথে ডিভিডি রাইটার এবং একটি ওয়্যারলেস মাউস।

দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাকআপ পাওয়ার জন্য এতে ব্যবহার করা হয়েছে ৬ সেল লিথিয়াম আয়ন ব্যাটারি। নোটবুকটির বিক্রয় পরবর্তী সেবা পাবেন ৩ বছর (ব্যাটারি ও পাওয়ার অ্যাডাপ্টার সহ)।

image_printপোস্টটি প্রিন্ট করতে ক্লিক করুন...