৬০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির ইনফিনিক্স ‘হট ৯ প্লে’
ছবি: সংগৃহীত

টেকভয়েস২৪ ডেস্ক :: তরুণদের জন্য অভিনব ডিজাইনের এবং সুলভ মূল্যের নতুন একটা স্মার্টফোন দেশের বাজারে আনতে যাচ্ছে প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স। মডেল ইনফিনিক্স ‘হট ৯ প্লে’।

ইনফিনিক্সের বিশ্বব্যাপী প্রশংসিত হট সিরিজের পোর্টফোলিওতে নতুন যুক্ত হতে যাওয়া ‘হট ৯ প্লে’ স্মার্টফোনটিতে ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার বিশাল ব্যাটারি ব্যবহার করা হয়েছে। সেসঙ্গে ৬.৮২ ইঞ্চির সিনেমেটিক ডিসপ্লে ব্যবহারকারীদের দিবে দুর্দান্ত ভিউইং অভিজ্ঞতা।

নতুন এ স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১০ এর সঙ্গে এক্সওএস৬ ব্যবহার করা হয়েছে। চমৎকার ফটোগ্রাফির জন্য স্মার্টফোনটির সামনে ফ্ল্যাশলাইটসহ ৮ মেগা পিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং পেছনে ট্রিপল এলইডি ফ্ল্যাশলাইটসহ ১৩ মেগা পিক্সেলের এআই লেন্স যুক্ত করা হয়েছে।

স্মার্টফোনটিতে থাকা সুবিশাল-শক্তিশালী ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারিটি একবার সম্পূর্ণ চার্জ করে নিলে ফোনটি ৩৪ দিনেরও বেশি স্ট্যান্ডবাই থাকবে। নতুন এ স্মার্টফোনটি যতটা সময় জুড়েই ব্যবহার করা যাবে তা বাজারের অন্য কোনো ফোনে সম্ভব নয়।

‘হট ৯ প্লে’তে থাকা ৬.৮২ ইঞ্চির সিনেমাটিক ডিসপ্লে গ্রাহকদের মুভি, গেমিং ও স্ট্রিমিংয়ের ক্ষেত্রে দুর্দান্ত ভিউইং অভিজ্ঞতা দিবে। সেসঙ্গে বিনোদনে ক্লান্তহীনভাবে মগ্ন থাকার এক অপূর্ব সুযোগ এনে দিবে।

আকর্ষণীয় ডিজাইনের ‘হট ৯ প্লে’ থাকা শক্তিশালী ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি নিঃসন্দেহে আপনাকে দীর্ঘ সময় জুড়ে স্মার্টফোনটি ব্যবহারের সুযোগ দিবে। যা ফোনটিকে দিনে দিনে আপনার সবচেয়ে পছন্দের ও নির্ভরযোগ্য ডিভাইস হয়ে উঠতে সহায়তা করবে।

স্মার্টফোনের জগতের নতুন আকর্ষণ হট ৯ প্লে ডিভাইসটির আনুষ্ঠানিকভাবে বাজারে আসার পরে সাশ্রয়ী মূল্যে অত্যাধুনিক সব ফিচারগুলো ব্যবহারের সুযোগ করে দিবে বলে স্মার্টফোন গ্রাহকরা আশা করতেই পারেন।

image_printপোস্টটি প্রিন্ট করতে ক্লিক করুন...