ভিভোর ওয়াই৫০ কিনলেই থাকছে লাকি ড্র অফার
ছবি : সংগৃহীত

টেকভয়েস২৪ ডেস্ক ::  এখন যারা ভিভো ওয়াই ৫০ কিনবেন তাদের জন্য থাকছে লাকি ড্র অফার।

বিজয়ীদের মধ্যে যিনি প্রথম হবেন-তিনি পাবেন একটি ভিভো ওয়াই৫০ স্মার্টফোন।  এমনটাই  জানিয়েছে ভিভো বাংলাদেশ।

অন্যদিকে দ্বিতীয় ব্যক্তি পাবেন একটি আকর্ষণীয় ব্লুটুথ স্পিকার ও স্মার্টওয়াচসহ গিফট বক্স। তৃতীয় বিজয়ী পাবেন একটি ল্যাম্প লাইট। এ অফার চলবে আগামী ৩০ জুন পর্যন্ত।

এদিকে বাজারে আসার প্রথম চারদিনের মধ্যেই সাড়া ফেলেছে ভিভো ওয়াই৫০।

ভিভো ওয়াই৫০ চীনা বহুজাতিক প্রযুক্তি প্রতিষ্ঠান ভিভোর ওয়াই সিরিজের সর্বশেষ সংযোজন।

৮ জিবি র‌্যামসহ এই স্মার্টফোনটিতে রয়েছে ৫০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি। এছাড়াও ভিভো ওয়াই৫০ ফোনে যুক্ত করা হয়েছে পাঁচটি ক্যামেরা।

বাংলাদেশের বাজারে নতুন এই স্মার্টফোনটি উন্মোচন করা হয় গত ১৮ জুন। এরপর টানা ছয়দিন প্রি-বুকিংয়ের পর ২৪ জুন বাজারে আসে স্মার্টফোনটি।

বাংলাদেশে ‘ভিভো ওয়াই ৫০’ এর দাম রাখা হয়েছে ২২ হাজার ৯৯০ টাকা। পাওয়া যাচ্ছে আইরিশ ব্লু ও পার্ল হোয়াইট রঙে। চীন ও ভারতের বাজারের পর বাংলাদেশেও বেশ নজর কেড়েছে ভিভো ওয়াই ৫০।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়, ভিভো ওয়াই৫০ এর স্টোরেজ, ক্যামেরা ও ব্যাটারি অনেক বেশি উন্নত ও শক্তিশালী হলেও- করোনার সময়টাকে মাথায় রেখে এর মূল্য রাখা হয়েছে মধ্য ক্রয়সীমার মধ্যে। আর তাই বিক্রি শুরুর প্রথম চারদিনেই গ্রাহকদের কাছ থেকে রেকর্ড পরিমাণ সাড়া পেয়েছে ভিভো ওয়াই ৫০।

‘ভিভো ওয়াই ৫০’ স্মার্টফোনটির ডিসপ্লে ৬ দশমিক ৫৩ ইঞ্চি। এতে আছে ৫০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি। ‘ভিভো ওয়াই ৫০’ এর র‌্যাম ৮ জিবি এবং রম ১২৮ জিবি। ছবির জন্য ওয়াই৫০ ফোনে আছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ।

রিয়ার ক্যামেরাগুলো হলো ১৩ মেগাপিক্সেলের (এমপি) প্রাইমারি সেন্সর, ৮ এমপির আলট্রা ওয়াইড সেন্সর, ২ এমপির ম্যাক্রো লেন্স এবং ২ এমপির ডেপথ সেন্সর ক্যামেরা। এছাড়া সেলফি ক্যামেরায় আছে ১৬ এমপির হাই ডাইনামিক রেঞ্জ (এইচডিআর) ক্যামেরা সেন্সর।

এর আগে চলতি মাসের শুরুতে ভিভো আনে স্মার্টফোন ‘ভিভো ভি ১৯’। ‘ভিভো ভি ১৯’ এর মতো ‘ভিভো ওয়াই ৫০’ ফোনেও যুক্ত করা হয়েছে আইভিউ ডিসপ্লে।

ফোনটির রেজ্যুলোশন ২৩৪০x১০৮০ পিক্সেল। ‘ভিভো ওয়াই ৫০’ এর স্ক্রিন টু বডি রেশিও ৯০ দশমিক ৭ শতাংশ। স্মার্টফোনটি পরিচালিত হবে স্ন্যাপড্রাগন ৬৬৫ এসওসি মোবাইল প্ল্যাটফর্ম দিয়ে।

ফোনটির উন্মোচন অনুষ্ঠানে ভিভো বাংলাদেশের অ্যাসিসট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার তানজীব আহমেদ বলেন, বিশ্বের শীর্ষস্থানীয় উদ্ভাবন ও প্রযুক্তি প্রতিষ্ঠান হিসেবে, আমরা তরুণ প্রজন্মের চাহিদার সাথে তাল মিলিয়ে চলি। বাংলাদেশে ভিভোর যাত্রা দুই দশকেরও বেশি সময় ধরে।

এরই মধ্যে ভিভো ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও পপআপ সেলফি ক্যামেরার মতো প্রযুক্তি বাজারে এনেছে। তবে, গ্রাহকদের কাছে পছন্দসই স্মার্টফোনের পাশাপাশি, ফোনের দামটিও গুরুত্বপূর্ণ। তাই করোনাকালীন এই সময়ে ওয়াই৫০ এর মতো মিডরেঞ্জের ফোন বাজারে এনেছে ভিভো।

image_printপোস্টটি প্রিন্ট করতে ক্লিক করুন...