বিশেষ চমক নিয়ে আসছে আইটেল

টেকভয়েস২৪ ডেস্ক :: আইটেল তাদের আসন্ন মডেলের ফোনগুলো বাংলাদেশের বাজারে ফোরজি সমর্থিত করে উন্মুক্তের জন্য প্রস্তুত।

শুধু তা-ই নয়, ফোনগুলোতে সব ধরনের আধুনিক ফিচার যেমন- ওয়াটার ডিসপ্লে ও নচ প্রযুক্তি, শক্তিশালী ব্যটারি, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও এআই প্রযুক্তির ডুয়াল ক্যামেরা থাকবে।

ফোনের ডিসপ্লে বডি রেশিওর ৮৮%, যা ব্যবহারকারীদের আলাদা অভিজ্ঞতা দেবে। ফোনগুলোর ডিসপ্লে রেজ্যুলেশন হবে ১৫৬০ বাই ৭২০ পিক্সেল এবং ব্রাইটনেস ক্ষমতা ৫০০ এনআইটিএস, যা ব্যবহারকারীদের আউটডোরে আলাদা আভিজ্ঞতা দেবে।

গুরুত্বপূর্ণ বিষয় হলো- আসন্ন মডেলের ইনোভেটিভ ফোনটিতে থাকবে দীর্ঘস্থায়ী ব্যটারি। ফলে সিমকার্ড চালু রাখাসহ ৮২০ ঘন্টা স্ট্যান্ডবাই সাপোর্ট পাওয়া যাবে।

২৪ ঘন্টা স্বাভাবিক ব্যবহার, ৪৫ ঘন্টা গান শোনা, ৮ ঘন্টা একটানা ভিডিও প্লে এবং ৭ ঘন্টা একটানা গেম পরিচালনা করা যাবে। পাতলা বডি, মাত্র ৮.৫ মিলিমিটার পুরু কিন্তু আগের চেয়ে অধিক শক্তিশালী।

সদ্য ফেসবুকে ফাঁস হওয়া আইটেলের আসন্ন মডেলের ফোনটি হবে আকর্ষণীয় ডিজাইন ও আকর্ষণীয় রঙের। রঙগুলোর মধ্যে থাকতে পারে ড্রেডেশন ব্লু, গ্রেডেশন পারপেল।

এছাড়াও, রিয়ার ক্যামেরার ডিজাইন হতে পারে দৃষ্টিনন্দন। চলতি মাসের মাঝামাঝি সময়ে আইটেলের নতুন মডেলের ইনোভেটিভ ফোন বাজারে উন্মুক্ত হবে, এমন গুঞ্জন দেশের মোবাইল ইন্ড্রাট্রিতে শোনা যাচ্ছে।

image_printপোস্টটি প্রিন্ট করতে ক্লিক করুন...