যে কারণে কিনবেন তিন ক্যামেরার সেরা ফোন
ছবি: সংগৃহীত

টেকভয়েস২৪ ডেস্ক :: ক্রেতাদের কাছে বাজেট স্মার্টফোনের গুরুত্বই সবচেয়ে বেশি। বাজেট ফোনে যদি থাকে ট্রিপল ক্যামেরা তবে তো কথাই নেই। এখানে কয়েকটি বাজেট স্মার্টফোন নিয়ে আলোচনা করা হলো।

নোট ৮ প্রো : বিনা বাধায় গেমিংয়ের অভিজ্ঞতার জন্য নোট ৮ প্রো ভালো পছন্দ। এতে রয়েছে হেলিও জি০৯টি মডেলের প্রসেসর। যাতে রয়েছে গেম-টার্বো এবং লিক্যুইড কুলিং টেকনলজি। ফোনটিতে রয়েছে ৬.৫৩ ইঞ্চির ডিসপ্লে এবং ২.৫ ডি কার্ভড গ্লাস। এতে আছে এলেক্সা ফিচারও। ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের এই ফোনে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের ক্যামেরা।

স্যামসাং গ্যালাক্সি এম৩০ এস : ৬.৪ ইঞ্চির এই ফোনে রয়েছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। এর ব্যাটারি ৬০০০ মিলিঅ্যাম্পিয়ারের। এতে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরা। রয়েছে ৮ ও ৫ মেগাপিক্সেলের আরও দুটি ক্যামেরা।

ভিভো ইউ১০ : ১৩, ৮ ও ২ মেগাপিক্সেলের তিনটি ক্যামেরা রয়েছে ভিভো ইউ১০ মডেলের ফোনে। ৬.৩৫ ইঞ্চির ডিসপ্লের এই স্মার্টফোনে রয়েছে ৩ জিবি র‌্যাম ৩২ জিবি রম। এই স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো সম্ভব। অ্যানড্রয়েড ৯ অপারেটিং সিস্টেমের এই ফোনের ব্যাটারির ক্ষমতা ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের।

রেডমি নোট ৮ : রেডমি নোট ৮ স্মার্টফোনে রয়েছে ৪৮মেগাপিক্সেলের এআইযুক্ত ক্যামেরা। এছাড়াও এতে রয়েছে ৪০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। ৬.৩ ইঞ্চির এই স্মার্টফোনে আছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ।

অনর ২০আই : ২৪ মেগাপিক্সেলের এই স্মার্টফোনে আরও দুটি ক্যামেরা যথাক্রমে ৮ ও ২ মেগাপিক্সেলের। ৬.২১ ইঞ্চির ফুলএইচডি ডিসপ্লের স্মার্টফোনে রয়েছে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এর ব্যাটারি ক্ষমতা ২৪০০ মিলিঅ্যাম্পিয়ারের।

image_printপোস্টটি প্রিন্ট করতে ক্লিক করুন...