সাকিব আল হাসানকে নিয়ে অপোর কুইজ প্রতিযোগিতা

টেকভয়েস২৪ রিপোর্ট:: অপোর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসানকে নিয়ে কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

‘অপো ব্র্যান্ড অ্যাম্বাসেডর ফিচার কুইজ কম্পিটিশন’ শিরোনামে এ প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত অপোর সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে জানানো হবে। ৭ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া ক্যাম্পেইনটি চলবে মাসব্যাপী।

অপো জানায়, ‘ইন্সপারেশন অ্যাহেড’ এই স্লোগানকে সামনে রেখে সম্প্রতি বিশ্বের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিজেদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করে অপো। সাকিব যেমন সেরাদের সেরা তেমনি বাংলাদেশের মানুষকে সেরা কাটিং এজ প্রযুক্তির স্মার্টফোন উপহার দিতেই অপো প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। মূলত বিশ্বসেরা সাকিবের হাত ধরে মানুষকে টপ-নচ স্মার্টফোন উপহার দিতে সাকিবকে বেছে নেওয়া। এই কুইজ কম্পিটিশনের মাধ্যমে সাকিবের সাথে পথচলা শুরু হলো।

এ কুইজ কম্পিটিশনে সাকিব আল-হাসানকে সম্পর্কে কিছু প্রশ্ন করা হবে। প্রশ্নগুলো অপোর অফিসিয়াল ফেসবুক পেজের এই লিংকে  জানানো হবে। সেখান থেকে কমেন্ট বক্সে হ্যাশট্যাগ অপো ব্র্যান্ড অ্যাম্বাসেডর লিখে ৭২ ঘণ্টার মধ্য সঠিক উত্তর দিতে হবে।

প্রতিটি প্রশ্নের জন্য সঠিক উত্তরদাতা বাছাই করে সাকিবের সিগনেচার সম্বলিত গিফট হ্যাম্পার দেওয়া হবে।

আপনার সেরা ক্রিকেটার কে, তার সম্পর্কে কতটুকু জানেন, তার রেকর্ড ইত্যাদি এমন সব প্রশ্নের উত্তর দিয়ে নিজেকে ঝালিয়ে নিন আর ভাগ্যবান হলে আপনিও জিতে নিতে পারেন আকর্ষণীয় সব পুরস্কার।

image_printপোস্টটি প্রিন্ট করতে ক্লিক করুন...