ই-কমার্স ব্যবসা শুরু করলো আলেশা মার্ট
ছবি: সংগৃহীত

টেকভয়েস২৪ রিপোর্ট :: আলেশা মার্ট-বাংলাদেশের বৃহৎ ব্যবসায়িক প্রতিষ্ঠান আলেশা হোল্ডিংসের একটি অঙ্গসংস্থা। সম্প্রতি ঢাকায় এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশে তাদের ই-কমার্স বিজনেসের যাত্রা শুরু করল। উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশের শীর্ষ পর্যায়ের বিশিষ্ট ব্যবসায়িক নেতা এবং সরকারি কর্মকর্তারা।

আলেশা হোল্ডিংস ২০১৮ সালে যাত্রা শুরু করে বাংলাদেশের কিছু দূরদর্শী এবং দক্ষ বিজনেস লিডারদের হাত ধরে। তারই ধারাবাহিকতায় তারা নিয়ে এসেছে আলেশা মার্ট নামের এক নতুন প্রজন্মের ই-কমার্স সাইট, যা ভোক্তাদের চাহিদা পূরণ করতে দারুণ কিছু উদ্ভাবনী এবং কাস্টমাইজড সেবা নিয়ে এসেছে।

আলেশা মার্টের উল্লেখযোগ্য কিছু সেবার মধ্যে রয়েছে দ্রুত ডেলিভারির নিশ্চয়তা, মানসম্মত পণ্যের সমাহার, মেডিসিন ডেলিভারি সেবা, অবিশ্বাস্য ডিসকাউন্ট, আকর্ষণীয় মেম্বারশিপ প্যাকেজ, ক্যাশ টাকা ডেলিভারি সুবিধা, বাকিতে গ্রোসারি পণ্য কেনার সুবিধা, ফ্রিল্যান্সারদের কাজের সুযোগ, ক্ষুদ্র উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য রফতানি করার সুযোগ।

প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেন, বাংলাদেশের ই-কমার্স খাতে আলেশা মার্ট যাত্রা শুরু করায় আমি আনন্দিত। বাংলাদেশের ই-কমার্স শিল্প দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আলেশা মার্ট অনলাইন ক্রেতাদের পছন্দসই চাহিদা মেটাবে বলে আমি আশাবাদী। আলেশা মার্ট এর ভবিষ্যৎ সাফল্য কামনা করি।

অনুষ্ঠানে আলেশা মার্ট লিমিটেডের চেয়ারম্যান মো. মঞ্জুর আলম শিকদার বলেন, বাংলাদেশে বিশ্বস্ত ও মানসম্পন্ন ই-কমার্স সেবার ক্রমবর্ধমান চাহিদা মেটাতে আলেশা মার্টকে পরিচয় করিয়ে দেওয়া আমার অপরিসীম আনন্দের বিষয়। এটি গ্রাহকদের দৈনন্দিন জীবনযাত্রাকে আরো একধাপ এগিয়ে দিবে বলে আমি আশাবাদী। আলেশা মার্ট গ্রাহকদের হাসি ফোটানোর জন্য তাদের দোরগোড়ায় দ্রুত পণ্য পৌঁছে যাওয়ায় প্রতিশ্রুতিবদ্ধ। আমরা অনলাইন শপিংয়ের অভিজ্ঞতা সমৃদ্ধ করতে এবং গ্রাহকের সন্তুষ্টি বাড়ানোর জন্য প্রচলিত ধারণার বাইরে গিয়ে কিছু ভিন্নতর পরিষেবা তৈরি করেছি।

অনুষ্ঠানে আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মুহিবুর রহমান মানিক, আলেশা মার্ট লিটেডের ম্যানেজিং ডিরেক্টর সাদিয়া চৌধুরী, সিইও মো. আতিকুর রহমান, ইডি সৈয়দ তানভীর হাসান, ইডি মো. আশরাফুল হক, হেড অফ ব্যাংকিং অ্যান্ড ফাইনান্স মো. নুরুল ইসলাম, ইডি জান্নাতুন নাহার, মো. আতিকুর রহমান, ইডি সৈয়দ তানভীর হাসান, ইডি মো. আশরাফুল হক, হেড অফ ব্যাংকিং অ্যান্ড ফাইনান্স মো. নুরুল ইসলাম এবং ইডি জান্নাতুন নাহার।

image_printপোস্টটি প্রিন্ট করতে ক্লিক করুন...