ঈদ কেনাকাটায় ১০% ক্যাশ রিওয়ার্ড দিচ্ছে উপায়

টেকভয়েস২৪ রিপোর্ট:: পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে নির্দিষ্ট কিছু সুপারস্টোর এবং ইলেকট্রনিক্স ব্র্যান্ডের আউটলেট হতে পণ্য কিনে উপায়-এ পেমেন্ট করলেই গ্রাহকরা পাবেন ১০% ক্যাশ রিওয়ার্ড। পহেলা জুলাই ২০২২ হতে শুরু হওয়া এই অফারটি চলবে ঈদ-উল আযহার আগের দিন পর্যন্ত।

উপায় গ্রাহকরা আগোরা, মিনা বাজার, ইউনিমার্ট, ডেইলি শপিং, বাজার সারাবেলা, মেহেদী মার্ট, শপিং ব্যাগ এবং খুলশী মার্টের যেকোনো আউটলেটে কেনাকাটার মুল্য উপায়-এ পেমেন্ট করলেই পাবেন ট্রানজেকশন প্রতি সর্বোচ্চ ১০০ টাকা এবং অফার চলাকালীন সময়ে সর্বোচ্চ ২০০ টাকা পর্যন্ত ক্যাশ রিওয়ার্ড।

পাশাপাশি, বেস্ট ইলেকট্রনিকস থেকে যেকোনো পণ্য কিনে উপায় পেমেন্ট করলেই পেয়ে যাবেন ১০% ক্যাশ রিওয়ার্ড। অফারটি উপভোগ করতে পারবেন বেস্ট ইলেকট্রনিকস এবং বাটারফ্লাই এর সকল আউটলেটে। এসব আউটলেটে উপায় দিয়ে পেমেন্ট করলেই একজন গ্রাহক ক্যাম্পেইন চলাকালীন সময় সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত ক্যাশ রিওয়ার্ড পাবেন।

উপায় গ্রাহকরা অ্যাপ বা ইউএসএসডি কোড *২৬৮# ডায়াল করে পেমেন্ট করতে পারবেন।

ক্যাশ রিওয়ার্ড ব্যবহার করে গ্রাহকরা ক্যাশ আউট, সেন্ড মানি এবং ফান্ড ট্রান্সফার ব্যাতিত অন্যান্য এমএফএস সেবা, যেমন, মোবাইল রিচার্জ, মার্চেন্ট পেমেন্ট, বিল পেমেন্ট ইত্যাদি করতে পারবেন।

image_printপোস্টটি প্রিন্ট করতে ক্লিক করুন...