ঈশ্বরের ডাকে সাড়া দিলেন ধরেন্ডার নিকোলাস ক্রুশ
ছবি: সংগৃহীত

টেকভয়েস২৪ ডেস্ক :: ঈশ্বরে ডাকে সাড়া দিয়ে চলে গেলেন ধরেন্ডার নিকোলাস ক্রুশ। ৯৩ বছর বয়সে বার্ধক্যজনিত কারণে তিনি প্রাণত্যাগ করেন।

শনিবার (২৫ জুলাই) আনুমানিক সময় সকাল সাড়ে ৯টায় পিতা ঈশ্বরের ডাকে সাড়া দিয়ে তিনি স্বর্গবাসী হয়েছেন। নিকোলাস ক্রুশ ধরেন্ডা খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ-এর প্রতিষ্ঠাকালীন ও বয়োঃজেষ্ঠ্য সদস্য ছিলেন।

২৫ জুলাই সন্ধ্যা ৬টায় অন্ত্যেষ্টিক্রিয়ার খ্রিষ্টযাগের পর মিশনের কবরস্থানে তাঁকে সমাহিত করা হয়।

তিনি ধরেন্ডা ধর্মপল্লীর মিশন সমিতির প্রাক্তন সভাপতি, প্রাক্তন সাভার ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের ইউপি মেম্বার ছিলেন। তিনি ধরেন্ডা সেন্ট যোসেফস্ হাই স্কুলের একজন শুভাকাঙ্ক্ষি ও জমিক্রয়সহ স্কুলঘর নির্মাণে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। ১৯২৭ খ্রিষ্টাব্দে নিকোলাস ক্রুশ ধরেন্ডা গ্রামে জন্মগ্রহণ করেন।

শ্রদ্ধেয় নিকোলাস ক্রুশের মৃত্যুতে ঢাকা ক্রেডিটের প্রেসিডেন্ট পংকজ গিলবার্ট কস্তা ও সেক্রেটারি হেমন্ত আই কোড়াইয়া গভীর শোক প্রকাশ করেছেন। তাঁরা প্রয়াতের আত্মার চিরশান্তি ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বলেন, পিতা ঈশ্বর যেন তাঁর ভক্তকে স্বর্গবাসী করেন এবং শোকসন্তপ্ত পরিবারকে প্রিয়জন হারানোর বেদনা সহ্য করার শক্তি দান করেন।

২৫ জুলাই বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশনের প্রেসিডেন্ট নির্মল রোজারিও ও ঢাকা ক্রেডিটের প্রেসিডেন্ট নির্মল রোজারিও নিকোলাস ক্রুশের মৃত্যুতে শোক ও সমবেদনা প্রকাশ করার জন্য সাভারের ধরেন্ডা যান। তাঁরা শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানান ও প্রয়াত নিকোলাস ক্রুশের আত্মার চির শান্তি কামনা করেন। সূত্র:ডিসিনিউজ

image_printপোস্টটি প্রিন্ট করতে ক্লিক করুন...