গেমিং পোর্টাল ‘গেমারসমোবি‘ চালু করলো বাংলালিংক

টেকভয়েস২৪ রিপোর্ট :: ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের সেলফকেয়ার অ্যাপ মাইবিএল-এ চালু হয়েছে নতুন গেমিং পোর্টাল ‘গেমারসমোবি’। বিভিন্ন ধরনের ১০০ টিরও বেশি আকর্ষণীয় মোবাইল গেম উপভোগের সুযোগ পাওয়া যাবে পোর্টালটিতে।

সম্প্রতি দেশের অন্যতম দ্রুত বর্ধনশীল ডিজিটাল বিনোদনের মাধ্যম হয়ে উঠেছে মোবাইল গেমিং। দেশের একটি প্রধান ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে গেমারদের জন্য বেশ কিছু উদ্যোগ নিয়েছে বাংলালিংক। তারই ধারাবাহিকতায় এবার চালু করা হয়েছে ‘গেমারসমোবি’।

পোর্টালটিতে গেমাররা অ্যাকশন, অ্যাডভেঞ্চার, আর্কেইড, পাজল, স্পোর্টস, স্ট্র্যাটেজি ও রেসিং-এর মতো বিভিন্ন ধরনের গেম বিনামূল্যে উপভোগ করতে পারবে।

বাংলালিংক-এর স্ট্র্যাটেজি অ্যান্ড গ্লোবাল পার্টনারশিপ ডিরেক্টর আহমেদ সাকিব বলেন, “বাংলালিংক-এর ডিজিটাল সেবার পরিসর বৃদ্ধির অংশ হিসেবে আমরা গেমারদের জন্যও বিভিন্ন নতুন সুযোগ-সুবিধা নিয়ে আসছি। এবার গেমারদেরকে খুব সহজে বহু সংখ্যক গেম উপভোগের সুযোগ দিতে আমাদের জনপ্রিয় সেলফ কেয়ার অ্যাপ মাইবিএল-এ ‘গেমারসমোবি’ পোর্টালটি চালু করেছি আমরা। আমি আশা করছি, আমাদের আগের সব উদ্যোগের মতো এই উদ্যোগটিও গেমারদের কাছে গ্রহণযোগ্য হবে।”

‘গেমারসমোবি’ চালু করার মাধ্যমে সেলফ-কেয়ারভিত্তিক গেম কালেকশনের ক্ষেত্রে বাংলালিংক দেশের মোবাইল অপারেটরগুলির মধ্যে শীর্ষ স্থান অর্জন করেছে। মাইবিএল অ্যাপটি ডাউনলোড করা যাবে গুগল প্লে ও অ্যাপ স্টোর থেকে।

image_printপোস্টটি প্রিন্ট করতে ক্লিক করুন...