টেলিটকে বিশেষ ঈদ অফার
ছবি: সংগৃহীত

টেকভয়েস২৪ ডেস্ক :: প্রতিবারের মতোই ঈদে ভয়েস ও ইন্টারনেট অফারে গ্রাহকদের আকৃষ্ট করার প্রতিযোগিতায় নেমেছে দেশের সরকারি ও বেসরকারি মোবাইল অপারেটরগুলো।

ঈদে ইন্টারনেটে সবচেয়ে সেরা অফার দিয়েছে রাষ্ট্রায়ত্ত মোবাইল ফোন অপারেটর টেলিটক। ঈদের খুশি ভাগাভাগি করতে ইন্টারনেটে বেশি বেশি অফার দিয়েছে। প্রতিষ্ঠানটি ৬৩ টাকায় ৫ দিন মেয়াদে ৫ জিবি ইন্টারনেট দিচ্ছে।

অফারটি সকল প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহকের জন্য প্রযোজ্য। প্রিপেইড গ্রাহক ৬৩ টাকার অফারটি পেতে রিচার্জ করতে হবে ৬৩ টাকা অথবা ডায়াল করতে হবে *১১১*৬৩# নম্বরে বা P63 লিখে SMS পাঠিয়ে দিতে হবে ১১১ নম্বরে।

এছাড়াও ‘টেলিটক ঈদ অফার ২০২০’ তে ৪১ টাকায় (ভ্যাট, এসডি ও সারচার্জসহ) দিচ্ছে ২জিবি ইন্টারনেট, ৪৫মিনিট এবং ২৫ এসএমএস যেকোনো লোকাল নাম্বারে। অফারের মেয়াদ ৫ দিন।

অফারটি নিতে ৪১ টাকা রিচার্জ করে ডায়াল করতে হবে *১১১*৪১# এই নম্বরে। ডাটা চেক করতে ডায়াল করতে হবে *১৫২# অথবা টাইপ করতে হবে U এবং পাঠাতে হবে ১১১ নম্বরে।

অফারটি সকল প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহকের জন্য প্রযোজ্য। ক্যাম্পেইনটি চলবে ৩ অগাস্ট পর্যন্ত। অফারটি MyTeletalk App ব্যবহার করেও নেয়া যাবে।

ক্যাম্পেইন চলাকালীন যত খুশি ততবার অফার নেয়া যাবে। মেয়াদ শেষে অব্যবহৃত ভয়েস মিনিট, এসএমএস এবং ইন্টারনেট পরবর্তীতে ব্যবহার যোগ্য নয়। অফার মূল্যে সম্পূরক শুল্ক, ভ্যাট এবং সারচার্জ অন্তর্ভুক্ত।

image_printপোস্টটি প্রিন্ট করতে ক্লিক করুন...