তিন দিনের ইন্টারনেট মেলা শুরু হচ্ছে বৃহস্পতিবার

টেকভয়েস২৪ ডেস্ক :: দেশের দক্ষিণাঞ্চলের মানুষকে নুতন নুতন প্রযুক্তির সঙ্গে পরিচয় করিয়ে দিতে খুলনায় শুরু হচ্ছে তিন দিনব্যাপী ইন্টারনেট মেলা।

আগামী বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) মহানগরীর হোটেল টাইগার গার্ডেনে খুলনা ইন্টারনেট ব্যবসায়ী সমিতি আয়োজিত এ মেলার আয়োজন করে। মেলা শেষ হবে আগামী শনিবার (২৯ ফেব্রুয়ারি)।

খুলনা ইন্টারনেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আশরাফুল হক জানান, দেশের দক্ষিণাঞ্চলের মানুষের তথ্য ও প্রযুক্তির ব্যবহার নিরাপদ ইন্টারনেটের মাধ্যমে তৃণমূল পর্যায়ে ছড়িয়ে দেওয়া জন্য এ মেলার আয়োজন করা হয়েছে।

তিনি জানান, বৃহস্পতিবার মেলার উদ্বোধন করবেন খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) মেয়র তালুকদার আব্দুল খালেক। অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন খুলনা জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ হেলাল হোসেন, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ, আইএসপি অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের প্রেসিডেন্ট মো. আমিনুল হাকিম, খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজী আমিনুল হক, বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের খুলনা রিজিওনাল ডিরেক্টর ইঞ্জিনিয়ার শেখ মফিজুর রহমান ও বাংলাদেশ কম্পিউটার সমিতি খুলনা শাখার সেক্রেটারি মো. নাজমুল আহসান রনি।

মেলায় প্যাভিলিয়নসহ ৩০টি স্টল থাকবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকবে।

image_printপোস্টটি প্রিন্ট করতে ক্লিক করুন...