দেবলীনার বাড়িতেও করোনার হানা
ছবি: সংগৃহীত

টেকভয়েস২৪ ডেস্ক :: চলছে তৃতীয় দফার লকডাউন। আর এই তৃতীয় দফার লকডাউনের মাঝেই খারাপ খবর হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যে র বাড়িতেও। করোনায় আক্রান্ত হলেন দেবলীনার ‘কুক’।

এক সংবাদমাধ্যমের তরফ থেকে দেবলীনার সঙ্গে যোগাযোগ করা হলেন তিনি জানান, যে ব্যক্তি কোভিডে আক্রান্ত হয়েছেন, তিনি দেবলীনার অ্যাপার্টমেন্টের আরও বেশ কিছু ফ্ল্যাটে রান্নার কাজ করতেন।

আপাতত অভিনেত্রীকে ১৪ দিনের হোম কোয়রান্টিনের নির্দেশ দেওয়া হয়েছে। সেই ‘কুক’-কেও কোয়রান্টিনে থাকতে বলা হয়েছে। শুধু তাই নয়, সিল করে দেওয়া হয়েছে গোটা অ্যাপার্টমেন্টটিও।

গুরুগ্রামে মা এবং ভাইয়ের সঙ্গে থাকেন দেবলীনা। লকডাউন শুরুর আগে ব্যক্তিগত কাজে মা এবং ভাই আসামে গিয়েছিলেন। কিন্তু হঠাৎই লকডাউন শুরু হওয়ায় ফিরতে পারেননি তাঁরা। তাই এই মুহূর্তে বাড়িতে একাই রয়েছেন এই বাঙালি কন্যে। দুশ্চিন্তায় দিন কাটছে তাঁর।

করোনার গ্রাস থেকে রক্ষা পাননি সাধারণ থেকে সেলেবকুলও। কণিকা কপূর থেকে মোরানি পরিবার… আক্রান্ত হয়েছিলেন এই করাল রোগে। রান্নার লোকের সংস্পর্শে থেকে দেবলীনার যাতে করোনা না হয়, আপাতত সেই কামনাই করছেন তাঁর অনুরাগীরা।

২০১০-এ এক জনপ্রিয় ডান্স রিয়ালিটি শো-তে অংশগ্রহণ করে সাফল্যের মুখ দেখতে শুরু করেন দেবলীনা। খুন শীঘ্রই হিন্দি ধারাবাহিক ‘সাথ নিভানা সাথিয়া’ -র বাড়ির বড় বউয়ের চরিত্রে অভিনয় করতে শুরু করেন তিনি। ফ্যানেদের কাছে আজও তিনি ‘গোপী বহু’। সম্প্রতি বিগবস ১৩-তেও অংশ নিয়েছিলেন তিনি।

image_printপোস্টটি প্রিন্ট করতে ক্লিক করুন...