নকরেক আইটির নতুন ক্যাম্পাসের যাত্রা শুরু

টেকভয়েস২৪ রিপোর্ট:: নকরেক আইটি প্রতিষ্ঠানের নতুন ক্যাম্পাস উদ্বোধন করা হয়েছে। প্রতিষ্ঠানটির পথচলার ৬ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে নতুন এই ক্যাম্পাস উদ্বোধন করা হয়।

শনিবার ময়মনসিংহ জেলায় প্রধান অতিথি হিসেবে ক্যাম্পাসটি উদ্বোধন করেন ফ্রিল্যান্সারদের নিয়ে লেখা জনপ্রিয় উপন্যাস “কেমন আছে ফ্রিল্যান্সার নাদিয়া”-এর লেখক ও আইসিটি সাংবাদিক রাহিতুল ইসলাম রুয়েল। এসময় উপস্থিত ছিলেন ট্রাইবাল ওয়েলফার অ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক যোহন সাংমা, নকরেক আইটির প্রতিষ্ঠাতা সুবীর নকরেক এবং তাঁর পরিবার।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নকরেক আইটি প্রতিষ্ঠানের অসংখ্য শুভাকাঙ্ক্ষী, প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন প্রধান অতিথি সাংবাদিক রাহিতুল ইসলাম, ট্রাইবাল ওয়েলফার এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক, নকরেক আইটির প্রতিষ্ঠাতা এবং তাঁর বাবা মি. জেমস মাংসাং।

অনুষ্ঠানে নকরেক আইটির প্রতিষ্ঠাতা সুবীর নকরেক বলেন, বৃহত্তর ময়মনসিংহ বাসীর জন্য বর্তমানে সর্ববৃহৎ আইসিটি ফ্রিল্যান্সিং ইন্সটিটিউট, নকরেক আইটি থেকে উপহার। ময়মনসিংহ হবে ডিজিটাল। এ নতুন ক্যাম্পাসে অন্তত বছরে ১০০০ জনকে দক্ষ করে গড়ে তুলবে নকরেক আইটি ইনস্টিটিউট।

এছাড়াও দিনটি পালন করতে এক বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উল্লেখ্য, প্রথম আলোতে প্রকাশিত “বনে বসে সুবীরের ডলার আয়” শিরোনামের পর নকরেক আইটি ইন্সটিটিউট এর ইতিবাচক কাজ আরো বেগবান হয়েছে এবং এ পর্যন্ত মোট প্রায় ৬০০০ জন প্রশিক্ষণার্থীদের প্রশিক্ষণ দিয়েছে নকরেক আইটি ইন্সটিটিউট পরিবার।

image_printপোস্টটি প্রিন্ট করতে ক্লিক করুন...