নতুন সিরিজের তিনটা নোটবুক আনলো লেনোভো
ছবি: সংগৃহীত

টেকভয়েস২৪ ডেস্ক :: দেশের বাজারে  ইন্টেল ১০ম জেনারেশনের সম্পূর্ণ নতুন সিরিজের তিনটা নোটবুক নিয়ে এসেছে গ্লোবাল ব্রান্ড প্রাইভেট লিমিটেড পরিবেশিত লেনোভো।

এগুলো হলো-আইডিয়া প্যাড স্লিম থ্রী আই, আইডিয়া প্যাড এল থ্রী, আইডিয়া প্যাডসি ৩৪০ (টাচ)।

মাত্র ১.৫ কেজি ওজন থেকে শুরু আইডিয়া প্যাড স্লিম থ্রী আই এই মডেলটি হালকা এবং পাতলা গড়নের ন্যারো বেজেলের একটি আকর্ষণীয় ল্যাপটপ।

এই ল্যাপটপটি ১৪ ইঞ্চি এবং ১৫.৬ ইঞ্চির ফুল এইচডি এন্টি-গ্লেয়ার এলইডি ডিসপ্লে সমন্বিত যা ১৮০ ডিগ্রী পর্যন্ত লেয়ারিং করা সম্ভব।

মডেল অনুযায়ী এতে পাচ্ছেন ইন্টেল১০ম জেনারেশনের কোর আই থ্রী, কোর আইফাইভ, ইন্টেল ইউএইচডি গ্রাফিক্স/ইন্টেল আইরিশ প্লাস গ্রাফিক্স/এনভিডিয়া এমএক্স ১৩০গ্রাফিক্স।

স্টোরেজ হিসেবে এতে পাচ্ছেন ১টেরাবাইট হার্ডডিস্ক যার সাথে আছে এম.২ এনভিএমই এসএসডি সংযোজনের সুবিধা।

এছাড়াও সাথে পাচ্ছেন ৪জিবি ডিডিআর-ফোর র‌্যাম, অরিজিনাল উইন্ডোজ ১০ হোম সংস্করণ, ডলবি অডিও সাউন্ড এবং দ্রুতগতির ওয়াইফাই।

এই ল্যাপটপটিতে সিকিউরিটি হিসেবে পাচ্ছেন ক্যামেরা প্রাইভেসি শাটার। ল্যাপটপটি পাওয়া যাচ্ছে এবিস ব্লু, প্লাটিনাম গ্রে এবং ব্ল্যাক এই ৩টি কালারে। ২ বছরের ও্যারেন্টিসহ ল্যাপটপটির দাম ৪৪ হাজার ৫০০ টাকা থেকে শুরু।

সব ধরনের ইনপুট আউটপুট পোর্ট সমৃদ্ধ আইডিয়া প্যাড এলথ্রী এই মডেলটি১৫.৬ ইঞ্চির ফুল এইচডি এন্টি-গ্লেয়ারএলইডি ডিসপ্লে সমন্বিত ন্যারো বেজেলের একটি ল্যাপটপ।

মডেল অনুযায়ী এতে পাচ্ছেন ইন্টেল ১০ম জেনারেশনের কোর আইথ্রি, কোর আইফাইভ, ইন্টেল ইউএইচডি গ্রাফিক্স/ইন্টেল আইরিশ প্লাস গ্রাফিক্স/এনভিডিয়াএমএক্স১৩০গ্রাফিক্স।

স্টোরেজ হিসেবে এতে পাচ্ছেন ১টেরাবাইট হার্ডডিস্ক যার সাথে আছেএম.২ এনভিএমই এসএসডি সংযোজনের সুবিধা।

তাছাড়াও সাথে পাচ্ছেন ৪ জিবি অথবা ৮জিবি ডিডিআর-ফোর র‌্যাম,  অরিজিনাল উইন্ডোজ ১০ হোম সংস্করণ, ডলবি অডিও সাউন্ড, দ্রুতগতির ওয়াইফাই এবং প্রাইভেসি শাটারসহ এইচডি ওয়েব ক্যামেরা।

ল্যাপটপটি এবিস ব্লু এবং প্লাটিনাম গ্রে এই ২টি কালারে পাওয়া যাবে। ২ বছরের ও্যারেন্টিসহ ল্যাপটপটির দাম ৪৪ হাজার ৫০০ টাকা থেকে শুরু।

মাত্র ১.৬কেজি ওজন থেকে শুরু সি৩৪০এই মডেলটি কনভার্টিবল সিরিজ-এর থ্রি স্লাইডেড ন্যারো বেজেলের ১৪ ইঞ্চির টাচ ডিসপ্লে সমর্থিত একটি ল্যাপটপ।

এটি ৩৬০ ডিগ্রী পর্যন্ত লেয়ারিং করা সম্ভব যা ল্যাপটপ মুড, ট্যাবলেট মুড, স্ট্যান্ডমুড এবং টেন্টমুড হিসেবেও ব্যবহার করা যাবে।

মডেল অনুযায়ী এতে পাচ্ছেন ইন্টেল ১০ম জেনারেশনের কোর আই ফাইভ, কোর আই সেভেন, ইন্টেল ইউএইচডিগ্রাফিক্স/ইন্টেল আইরিশ প্লাস গ্রাফিক্স/এনভিডিয়া এমএক্স২৩০ গ্রাফিক্স।

এছাড়াও এতেপাচ্ছেন ৮ জিবি অথবা ১৬জিবি ডিডিআর-ফোর  র‌্যাম,স্টোরেজ হিসেবে৫১২ জিবি এসএসডি থেকে ১টেরাবাইট এসএসডি,

২ বছরের ও্যারেন্টিসহ এই ল্যাপটপটির দাম ৯১ হাজার টাকা থেকে শুরু।

image_printপোস্টটি প্রিন্ট করতে ক্লিক করুন...