নিরাপদ ডেলিভারি সার্ভিস দিচ্ছে জয় এক্সপ্রেস

টেকভয়েস২৪ ডেস্ক :: প্রতিদিন দেশে ই-কমার্সের চাহিদা বেড়ে চলেছে। বিশেষ করে করোনায় মানুষের নিত্যপ্রয়োজনীয় পণ্য থেকে শুরু করে লাইফস্টাইলেই সকল পণ্য মানুষ এখন ঘরে বসে ই-কমার্সের মাধ্যমে কিনছে। আর এসব পণ্য তাদের বাসায় পৌঁছে দিচ্ছে হোম ডেলিভারি সার্ভিসের লজিস্টিকস ও কুরিয়ার কোম্পানিগুলো।

পণ্যের কেনা-বেচা বাড়লেও গ্রাহক পর্যায়ে অসন্তুষ্টি রয়েছে ডেলিভারি নিয়ে। ডেলিভারি সেবা ভালো মানের না হওয়াতে গ্রাহক আস্থা হারাচ্ছে ই-কমার্সে। তাই এ সমস্যা সমাধানে সুরক্ষিত ও নিরাপদ ডেলিভারি সার্ভিস দিয়ে যাচ্ছে ‘জয় এক্সপ্রেস লিমিটেড’।

জয় এক্সপ্রেস লিমিটেড শুরুতে ঢাকায় তাদের সেবা চালু করেছে। সেবাটি পর্যায়ক্রমে সারাদেশে চালু হবে। ২৪ ঘন্টার মধ্যে নিশ্চিত ডেলিভারি ও পেমেন্ট সুবিধা দেবে তারা। মাত্র ৫০ টাকায় এবং ০ শতাংশ ক্যাশ অন ডেলিভারি চার্জে পুরো ঢাকা শহরে ডেলিভারি করার সুবিধা দিচ্ছে প্রতিষ্ঠানটি।

জয় এক্সপ্রেসের প্রধান নির্বাহী কর্মকর্তা ইঞ্জিনিয়ার মো. হাফিজুর রহমান জানান, বর্তমান সময়ে প্রচুর কেনা-বেচা হচ্ছে অনলাইনে। কিন্তু সঠিক সময়ে গ্রাহকের কাছে পণ্যে ডেলিভারি না হওয়ায় তারা মুখ ফিরিয়ে নিচ্ছে ই-কমার্স থেকে। আমরা এই সমস্যা সমাধানে অবিরাম কাজ করে যাচ্ছি।

মাত্র ৫০ টাকায় ঢাকায় ডেলিভারি দিচ্ছি। আমাদের রয়েছে নিজস্ব লোকবল।পণ্য গ্রহণ করার পরবর্তী ২৪ ঘণ্টায় মধ্যে পণ্য পৌঁছে যাচ্ছে গ্রাহকের ঘরে। পণ্য ডেলিভারির পরবর্তী ২৪ ঘন্টার মধ্যে মার্চেন্ট তার পণ্য ক্যাশ অন ডেলিভারি গ্রহণ করা টাকা তার ব্যাংক, নগদ, বিকাশ একাউন্টের মাধ্যমে পরিশোধ করা হচ্ছে।

বিস্তারিত জানতে ভিজিট করুন জয় এক্সপ্রেস ওয়েবসাইটে অথবা ফেসবুক লিংকে।  পাশাপাশি অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপের মাধ্যমে সেবা দিচ্ছে প্রতিষ্ঠানটি। অ্যাপটি ডাউনলোড করা যাবে এই লিংকে

image_printপোস্টটি প্রিন্ট করতে ক্লিক করুন...