পায়েলকে যৌন হেনস্থা করা হয়নি : অনুরাগ
ছবি: সংগৃহীত

টেকভয়েস২৪ ডেস্ক :: মডেল অভিনেত্রী পায়েল ঘোষের অভিযোগের প্রেক্ষিতে বৃহস্পতিবার মুম্বাইয়ের ভরসোভা থানায় হাজির হন চলচ্চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপ।

প্রায় ৮ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় অনুরাগকে। জিজ্ঞাসাবাদের সময় অনুরাগ দাবি করেন, পায়েল ঘোষ তাঁর বিরুদ্ধে যে অভিযোগ করছেন, তা পুরোটাই মিথ্যে।

শুধু তাই নয়, তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়েরের সময় যে তারিখের উল্লেখ করা হয়েছে পায়েলের পক্ষ থেকে, তখন তিনি শ্রীলঙ্কায় ছিলেন। শ্যুটিংয়ের জন্যই অনুরাগ ওই সময় শ্রীলঙ্কা ছিলেন বলে দাবি করা হয়েছে।

এদিকে পায়েল ঘোষের অভিযোগের ভিত্তিতে অনুরাগ যে দাবি করেছেন, তা মিথ্যে বলে পালটা দাবি করেন বাঙালি মডেল অভিনেত্রী। অর্থাৎ পায়েলকে তিনি বাড়িতে কখনও ডেকে তাঁর সঙ্গে বৈঠক করেননি বলে অনুরাগ যে দাবি করেছেন, তা একেবারেই সত্যি নয় বলে দাবি অভিনেত্রীর। পাশাপাশি অনুরাগের নারকো টেস্ট করা হোক বলেও দাবি করেন পায়েল ঘোষ।

সম্প্রতি বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ অভিযোগ করেন, ২০১৫-১৬ সালে অনুরাগ কাশ্যপের কাছে অডিশন দিতে গিয়েছিলেন পায়েল ঘোষ। সেখানে যাওয়ার পর অনুরাগ তাঁকে বন্ধ ঘরে নিয়ে গিয়ে নীল ছবি চালিয়ে অশ্লীল প্রস্তাব দেন বলে অভিযোগ।

শুধু তাই নয়, পায়েলকে যৌন হেনস্থা করা হয়েছে বলেও অভিযোগ করেন পায়েল। ওই সময় অনুরাগ কাশ্যপ বম্বে ভেলভেটের শ্যুটিং করছিলেন।

ফলে রণবীর কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করার জন্য অনেকে তাঁর শয্যা সঙ্গিনী হতে রাজি হয়ে যান বলেও পায়েলকে জানান অনুরাগ। এমনও দাবি করেন বাঙালি অভিনেত্রী।

ওই ঘটনার পর থেকে পায়েল আর কখনও অনুরাগের কাছে যাননি বলে দাবি করেন পায়েল ঘোষ। সূত্র: জিনিউজ

image_printপোস্টটি প্রিন্ট করতে ক্লিক করুন...