বেসিসের নতুন কার্যনির্বাহী কমিটির পদবণ্টন অনুষ্ঠিত

টেকভয়েস২৪ রিপোর্ট :: দেশের সফটওয়্যার খাতের সবচেয়ে বড় সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন টিম ক্রিয়েটিভ এবং ক্লাসটিউনের প্রধান নির্বাহী কর্মকর্তা রাসেল টি আহমেদ।বেসিসের নতুন কার্যনির্বাহী কমিটির পদবণ্টন অনুষ্ঠিত

মঙ্গলবার বেসিস কার্যালয়ে ২০২২-২৩ মেয়াদের কার্যনির্বাহী কমিটির পদবণ্টন নির্বাচন অনুষ্ঠিত হয়।

গিগাটেকের ব্যবস্থাপনা পরিচালক সামিরা জুবেরি হিমিকা জ্যেষ্ঠ সহ-সভাপতি, এনরুট ইন্টারন্যাশনালের ব্যবস্থাপনা পরিচালক আবু দাউদ খান সহ-সভাপতি (প্রশাসন), পাঠাওয়ের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফাহিম আহমেদ সহ-সভাপতি (অর্থ) পদে নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া টেকনো হেভেন কোম্পানি লিমিটেডের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা হাবিবুলল্গাহ নিয়ামুল করিম, টেকনোগ্রামের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও একেএম আহমেদুল ইসলাম বাবু, স্পেকট্রাম সফটওয়্যার অ্যান্ড কনসাল্টিংয়ের ব্যবস্থাপনা পরিচালক মুশফিকুর রহমান, মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল, ড্রিমার্জ ল্যাবের ব্যবস্থাপনা পরিচালক তানভীর হোসেন খান, অ্যাডভান্সড ইআরপির (বিডি) ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান সোহেল এবং ড্রিম৭১ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক রাশাদ কবির পরিচালক নির্বাচিত হয়েছেন।

এর আগে রোববার রাজধানীর গুলশানে বাংলাদেশ শুটিং স্পোর্টস ফেডারেশনে সংগঠনটির কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সংখ্যাগরিষ্ঠ পদে বিজয়ী হয় রাসেল টি আহমেদের নেতৃত্বে ‘ওয়ান টিম’ প্যানেল। এছাড়া সিনার্জি স্কোয়াড প্যানেল থেকে ৪ প্রার্থী বিজয়ী হন।

বেসিসের নবনির্বাচিত সভাপতি রাসেল টি আহমেদ বলেন, আমরা বিশ্বাস করি, প্রতিটি সদস্যের উন্নয়ন মানেই বেসিসের উন্নয়ন, তথ্যপ্রযুক্তি খাতের উন্নয়ন। ‘এভরি মেম্বার মেটার্স’ স্লোগান নিয়ে আমরা এসেছি। সেই স্লোগানকে সামনে রেখেই সম্মিলিতভাবে আমরা এগিয়ে যাবো।

রাসেল টি আহমেদ এর আগে ২০১২-১৪ মেয়াদে বেসিসের মহাসচিব এবং ২০১৪-১৬ ও ২০১৬-১৮ মেয়াদে জ্যেষ্ঠ সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। ২০১০ সালে নিজ প্রতিষ্ঠান প্রতিষ্ঠার আগে তিনি আমরা নেটওয়ার্কসের প্রধান নির্বাহী কর্মকর্তা, কিউবির প্রধান বিপণন কর্মকর্তা, ফাইবার অ্যাট হোমের প্রধান কৌশলগত কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

তিনি ২০০৮-২০০৯ মেয়াদে আইএসপি অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (আইএসপিএবি) মহাসচিব ছিলেন।

image_printপোস্টটি প্রিন্ট করতে ক্লিক করুন...