টেক ভয়েস২৪ ডেস্ক : বিশ্ব এখন করোনাভাইরাস মহামারিতে আক্রান্ত। সবাই আছেন ভবিষ্যতের চিন্তায়। যার মধ্যে অন্যতম সমস্যায় দেশের লাখ লাখ শিক্ষার্থী।

এই মহামারির কথা চিন্তা করে সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞান এবং প্রকৌশল বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের অ্যাসোসিয়েশন থেকে বর্তমান শিক্ষার্থীদের জন্য বিভিন্ন ওবিনিয়ার আয়োজন করা হচ্ছে।

সেই ধারাবাহিকতায় আগামীকাল শনিবার রাত ১০টা (বাংলাদেশ সময়) প্রাক্তন তিন জন শিক্ষার্থী কথা বলবেন-প্যান্ডেমিক ইম্প্যাক্ট অন স্টুডেন্টস (অ্যাকাডেমিক এন্ড ক্যারিয়ার) এই টপিকের উপর।

প্রাক্তন শিক্ষার্থীরা হলেন ফেইসবুকের সফটওয়্যার প্রকৌশলী তামান ইসলাম, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার, ইঞ্জিনিয়ারিং, ই-কমার্স অপারেশন্স, ফ্রড কন্ট্রোল, এসএসএল ওয়্যারলেসের  মোহাম্মদ ইফতেখার আলম ইসহাক এবং  ডিক্যাস্টালিয়া লিমিটেডের সহ-প্রতিষ্ঠাতা এবং ডিরেক্টর সাবিলা ইনুন।

আয়োজকদের পক্ষে প্রাক্তন শিক্ষার্থী এবং বর্তমান প্রভাষক সিএসসি এসইইউ আনোয়ার পারভেজ এবং মাহবুব হাসান জানান, তাদের সব সময়ের চেষ্টা বর্তমান শিক্ষার্থীদের পাশে থাকা, সাহায্য করা। অ্যালামনাই অ্যাসোসিয়েশন থেকে নিয়মিত এই ধরনের সেশন, টেকনিক্যাল সেশন, ওয়ার্কশপ  করানোর ব্যাপারেও সবার আগ্রহ এবং সহযোগিতা পাওয়া যাচ্ছে বলে তারা জানান।

ফেইসবুকে এই লিঙ্কে গিয়ে ওয়েবিনারটি দেখা যাবে  https://www.facebook.com/events/262948241601819/

image_printপোস্টটি প্রিন্ট করতে ক্লিক করুন...