রাজধানীতে স্মার্টফোন ও ট্যাব মেলা বসছে ৬ জানুয়ারি

টেকভয়েস২৪ রিপোর্ট:: দেশের স্মার্ট ডিভাইস ব্যবহারকারীদের সর্বশেষ মডেলের স্মার্টফোন ও ট্যাব পরখ করে দেখার সুযোগ করে দিতে নতুন বছরের শুরুতেই রাজধানীতে বসছে স্মার্টফোন ও ট্যাব মেলা।

করোনা পরিস্থিতির কারণে বিরতির পর দেশের সাড়া জাগানো এ মেলা আবার অনুষ্ঠিত হচ্ছে। স্মার্টফোন ও ট্যাবলেট নিয়ে দেশে এটিই সবচেয়ে বড় আয়োজন।

৬ জানুয়ারি রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হবে এ মেলা। তিন দিনব্যাপী এ মেলা চলবে ৮ জানুয়ারি পর্যন্ত। এতে বিশেষ চমক হিসেবে থাকছে ফাইভজি প্রযুক্তির এক্সপিরিয়েন্স জোন।

প্রতিবারের মতো এবারও মেলায় থাকছে স্যামসাং, অপ্পো, রিয়েলমি, শাওমি, টেকনো, ভিভো, ওয়ালটন, ওয়ান প্লাসসহ বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন। এছাড়া স্মার্টফোনের জন্য আনুষঙ্গিক গ্যাজেট ও এক্সেসরিজ নিয়ে থাকবে বেশ কয়েকটি স্টল ও প্যাভিলিয়ন।

এবারের মেলা পাওয়ার্ড বাই টেলিটক ফাইভজি। টেকনলোজি পার্টনার হুয়াওয়ে। মেলায় পৃষ্ঠপোষকতায় রয়েছে স্যামসাং, অপো, ভিভো, রিয়েলমি, টেকনো ও ডিএক্স, এবং লজিস্টিক পার্টনার ইকুরিয়ার।

মেলায় দর্শকরা ঢুকতে পারবেন বিনামূল্যে। তবে মাস্ক না পরা অবস্থায় কেউ মেলায় প্রবেশ করতে পারবেন না। মেলার প্রবেশদ্বারে তাপমাত্রা মেপে তা গ্রহণযোগ্য হলেই প্রবেশ করা যাবে মেলায়।

image_printপোস্টটি প্রিন্ট করতে ক্লিক করুন...