লকডাউনে আনুশকার ছুড়া বল মারলেন কোহলি
ছবি: সংগৃহীত

টেকভয়েস২৪ ডেস্ক :: একটি ভিডিও লকডাউন অমান্য করে ভাইরাল হয়ে ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে। কয়েক সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যাচ্ছে, ভবন চত্বরে বল করছেন বলিউড তারকা আনুশকা শর্মা।

আর ব্যাট হাতে ভারতের জাতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন বিরাট কোহলি। চার বা ছয় মারার জায়গা নেই। অল্প জায়গাতেই ব্যাটিং অনুশীলন করছেন কোহলি। ফিল্ডার তো কেউ নেই। ব্যাটিং করে নিজেই বল ছুড়ে দিচ্ছেন ৩২ বছর বয়সী ‘বোলার’ আনুশকার কাছে।

পাক্কা বোলারের মতোই ক্যাচ ধরছেন, বল করছেন আনুশকা। ফিল্মফেয়ার ভিডিওটি শেয়ার করে লিখেছে, ‘বিরাটের জীবনসঙ্গী নিশ্চিত করছেন, সে যেন লকডাউনেও ঠিকমতো ব্যাটিং অনুশীলন করে।’

আনুশকার ইনস্টাগ্রামে একবার ঢুঁ দিলে আপনি বুঝে যাবেন, ভারতের জনপ্রিয় এই তারকা দম্পতি লকডাউনে তাঁরা একসঙ্গে দুর্দান্ত সময় কাটাচ্ছেন। কখনো আনুশকা বিরাটের চুল কেটে দিচ্ছেন। কখনোবা বাবা-মাকে সঙ্গে নিয়ে মনোপলি খেলছেন।

দুজন একসঙ্গে অনলাইনে একটা একাডেমির পঞ্চাশ হাজার ছাত্রের উদ্দেশে ভাষণও দিয়েছেন। আর কোহলিকে চার মারতে বলছেন আনুশকা, এই ভিডিও তো কেবল আনুশকার ইনস্টাগ্রামেই দেখা হয়েছে ১ কোটি ৬৩ লাখের বেশিবার নিশ্চিতভাবেই লকডাউনে কোয়ারেন্টিনে ঘরে বসে এই ভারতীয় ক্রিকেট অধিনায়কের মন পড়ে আছে ২২ গজের পিচে, মাঠে।

তাই ‘কোহলি, এই কোহলি, কোহলি। চার মার না, কী করছিস! এই কোহলি, চার মার’-এভাবেই কোহলিকে ‘খেলার মাঠের আবহে’ চার মারতে বলেছেন আনুশকা।

আর নিজেদের ঘরে পাশে বসে থাকা কোহলি এমনভাবে আনুশকার দিকে তাকিয়েছেন, যেন মাথা খারাপ হয়ে গেছে আনুশকার। আর এবার জানা গেল, কেবল চার মারতে বলেই ক্ষান্ত দেননি, কোহলির জন্য বলও তুলে নিয়েছেন আনুশকা।

এর আগে ক্রিকেট মাঠে ভরা গ্যালারিতে, শত শত তাক করা ক্যামেরার সামনে সেঞ্চুরির পর ব্যাটে উড়ন্ত চুমু এঁকে তা পাঠিয়েছেন গ্যালারিতে খেলা দেখতে আসা আনুশকার দিকে।

image_printপোস্টটি প্রিন্ট করতে ক্লিক করুন...