শিগগিরই বইঘরে মিলবে লেখক রাহিতুলের বইয়ের ই-বুক সংস্করণ

টেকভয়েস২৪ রিপোর্ট:: তথ্যপ্রযুক্তি বিষয়ক জনপ্রিয় লেখক রাহিতুল ইসলাম যুক্ত হলেন বইঘর-এর সঙ্গে। চলতি সপ্তাহে রাহিতুল ইসলামের সঙ্গে জনপ্রিয় এই ই-বুক-অডিওবুকের প্ল্যাটফর্মের চুক্তি স্বাক্ষরিত হয়। এর মধ্য দিয়ে জানানো হয়, শিগগিরই লেখক রাহিতুলের পাঠকপ্রিয় বইগুলোর ই-বুক সংস্করণ পাওয়া যাবে বইঘরে।

দেশ-বিদেশে বাড়ছে ই-বুকের চাহিদা। ডিজিটাল পাঠকদের কথা মাথায় রেখে লেখকেরাও উদ্যোগী হচ্ছেন ই-বুক প্রকাশে। এরই মধ্যে বেশ কয়েকজন লেখক সাহিত্যিকের সঙ্গে যুক্ত হয়ে কাজ শুরু করেছে বইঘর।

এবার সেই তালিকায় যুক্ত হলো রাহিতুল ইসলামের নাম। ‘চরের মাস্টার কম্পিউটার ইঞ্জিনিয়ার’, ‘হ্যালো ডাক্তার আপা’, ‘কেমন আছে ফ্রিল্যান্সার নাদিয়া?’, ‘আউটসোর্সিং ও ভালোবাসার গল্প’, ‘ভালোবাসার হাটবাজার’, ‘ফ্রিল্যান্সার সুমনের দিনরাত’-এর মতো বইগুলো লিখে আলোচনায় এসেছেন রাহিতুল। এবার বইঘর অ্যাপের সঙ্গে সম্পৃক্ত হয়ে রাহিতুল জানালেন, আগামী ভালোবাসা দিবসে হ্যাকার নিয়ে বইঘর থেকে একটি এক্সক্লুসিভ ই–বুক পাঠকদের উপহার দেবেন তিনি।

ইবিএস গ্রুপের বইঘর-এর সঙ্গে রাহিতুল ইসলামের চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বইঘর-এর সিওও খালেদুর রহমান দেওয়ান, সিনিয়র ম্যানেজার মাইনুল হক রনি ও অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার সোমেশ্বর অলি।

ই-বুক প্রকাশের ব্যাপারে রাহিতুল বলেন, ‘তথ্যপ্রযুক্তি খাতের সফল গল্পগুলো এখন ডিজিটাল মাধ্যমে খুব সহজেই পাওয়া যাবে। পাঠক তার পছন্দ মতো বই বইঘর থেকে বিশ্বের যেকোনো জায়গা থেকে পড়তে পারবেন, এটা ভেবেই ভালো লাগছে।’

image_printপোস্টটি প্রিন্ট করতে ক্লিক করুন...