দেশের অলিম্পিক দলের স্বপ্ন পূরণের সহযোগী দারাজ

টেকভয়েস২৪ ডেস্ক :: আরেকটি নতুন মাইলফলকে নিজেদের যুক্ত করতে যাচ্ছে দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ। আসন্ন টোকিও অলিম্পিকে অংশ নিতে যাওয়া দেশের অলিম্পিক দলের (তীরন্দাজ দল) পার্টনার হতে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

আগামী ২৩ জুলাই থেকে ৯ আগস্ট পর্যন্ত অনুষ্ঠিত হবে বিশ্বের সবচেয়ে বড় বহুমুখী ক্রীড়ার আসর ২০২০ গ্রীষ্মকালীন অলিম্পিক (আনুষ্ঠানিক ৩২তম অলিম্পিয়াড)। ক্রীড়াপ্রেমীদের এ সর্ববৃহৎ আসরে দেশের তীরন্দাজ দলের সাথে অংশীদারিত্বের সুযোগ পেয়েছে দারাজ বাংলাদেশ।

ই-কমার্স প্ল্যাটফর্ম হিসেবে নিজেদের সেবাদান কার্যক্রমের বাইরেও ক্রেতাদের জীবনের অংশ হতে, তাদের প্রত্যাশা পূরণের পথে পাশে থাকার গুরুত্ব অনুভব করে দারাজ। খেলা এখন বর্তমান সময়ের ক্রেতাদের জীবনের একটি বিশেষ অংশ। আর এজন্যই দারাজ বাংলাদেশ জাতীয় অলিম্পিক দলের সাথে অংশীদারিত্বের সুযোগ পেয়ে গর্বিত।

এ বিষয়ে দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, দেশের অলিম্পিক তীরন্দাজ দলের সাথে অংশীদারিত্ব করতে পারাটা দারাজ বাংলাদেশের জন্য একটি গর্বের বিষয়। অ্যাথলেটরা যেমন তাদের সর্বোচ্চ দিয়ে জেতার চেষ্টা করে, তেমনি দারাজও দ্রুতগতি, মানসম্পন্ন পণ্য ও সেবা এবং ইতিবাচক পরিবর্তনের মাধ্যমে ক্রেতাদের স্বপ্নপূরণে বিশ্বাসী।

উল্লেখ্য, দারাজ এবারের অলিম্পিকে পাকিস্তান, শ্রীলঙ্কা ও নেপালের অ্যাথলেটিকস ও শুটিং, অশ্বারোহী ও জিমন্যাস্টিক এবং ব্যাডমিন্টন দলের সাথেও অংশীদারিত্ব করেছে।

image_printপোস্টটি প্রিন্ট করতে ক্লিক করুন...